Student's Fedback

Fed Back

M.k. Nokib to Starlit IT International Ltd
গ্রাফিক্স ডিজাইন.......
..
সেই অনেক বসরের লালিত স্বপ্ন
ব্যস্ততা আর অলসতার কারনে কোথাও কোচিং করার সুযোগ হচ্ছিলো না......
কিন্তু ছোট ছোট ভাই জয়নাল আবেদিন জনি-র অনুপ্রেরণায় ভর্তি হয়ে গেলাম গ্রাফিক্স কোচিং সেন্টারে........
......
উপরোক্ত চিত্রটা হলো তিন চার ক্লাসের অর্জন প্রথম ক্লাসেই আমরা মূল্যবান অনেক কিছুই অর্জন করতে পেরেছি........
আরেকটা বিষয় আমাকে খুব অনুপ্রাণিত করেছে......তা হচ্ছে.......
ওখানে ৫...৬ শত ছাত্র ছাত্রি এবং ম্যানেজমেন্ট পরিষদের মধ্যে আমিই একা জুব্বা আর টুপী ওয়ালা হুজুর....এতে আমি অনেক গরবিত....এবং সম্মানের পাত্র......
আর আমার এই ইসলামিক লেবাছ জুব্বা আর টুপীর কারনে প্রথম দিনের উদ্বোধনী ক্লাসেই ম্যানেজার স্যার আমাকে দেখে পছন্দ করে টুপী আর জুব্বা দেখে পছন্দ করে আমাদের ক্লাসের জন্য আমাকে ক্যাপ্টেন নিযুক্ত করেছেন.......(যদিও আমি এতে মোটেও সম্মত ছিলাম না,তার পরেও স্যারের বলাতে রাজি হলাম কি আর করার)
এই সম্মান আর ভালোবাসা আর স্নেহ আসলে আমার না......
এটা একমাত্র দাড়ি টুপী আর জুব্বার সম্মান......)
..
ধন্যবাদ উক্ত প্রতিষ্ঠানের সবাইকে
এবং ধন্যবাদ মহান মালিকের প্রতি জিনি ইসলামি লেবাছে এত সম্মান দিয়েছেন........
আর বিশেষ ধন্যবাদ আমাদের প্রিয় প্রশিক্ষক (ডিজাইনার) জনাব তরিকুল ইসলাম অনিক স্যারকে,স্যার অনেক সহজ সুন্দর ও উন্নত পদ্ধতিতে বন্ধু সূলভ আচরনে ভালোবাসা দিয়ে আমাদেরকে সুন্দর ভাবে শিক্ষার আঞ্জাম দিয়ে আসছেন তাই স্যারকে অশেষ ধন্যবাদ,,,,,,,,,


Starlit IT is a excellent institute for career choice and career building.thay are working to remove unemployment problem in Bangladesh by freelancing and online marketing.it can be a road to better employment and a better career.

AB Zahid reviewed Starlit IT International Ltd — 5 star
May 31
u can have a better career ,being the part of starlit it.its becoming a big thing.

starlit IT is the best career building sector in Bangladesh..lets go to world

Kabir Shihab reviewed Starlit IT International Ltd — 5 star
February 5
it's a very nice computer learning place. I like it.



Ahnaf Taz reviewed Starlit IT International Ltd — 5 star
February 26







starlit IT is the best career building sector in Bangladesh.

Details here

No comments

Theme images by mammamaart. Powered by Blogger.